Return & Refund Policy

ললনা-র সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা বিভিন্ন আমদানিকারক বা এজেন্সির মাধ্যমে চায়না, থাইল্যান্ড ও ইন্ডিয়া ও বাংলাদেশের বিভিন্ন কোম্পানী থেকে পণ্য সোর্সিং করে থাকি। সংশ্লিষ্ট বিক্রেতার দেয়া তথ্য আমাদের পণ্যের বিবরণ হিসাবে আমরা উপস্থাপন করে থাকি। তারপরও যদি আমাদের পণ্যের দেয়া তথ্যের সাথে পণ্যের অমিল পরিলক্ষিত হয় তাহলে আমরা বিক্রয়ের আগেই সংশোধন করে নিয়ে থাকি।

এরপরও যদি কোনো সমস্যা হয় তাহলে আমাদের সম্মানিত ক্লাইন্টদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাদের সাথে সংগঠিত যেকোন সমস্যা দ্রুত সমাধানের চেষ্টা করে থাকি। নিচে আমাদের রিটার্ণ ও রিফান্ড পলিসি দেয়া হলো।

পণ্য আনবক্সিং করার সময় ভিডিও ধারন করুন এতে করে আপনি সহজেই ক্লেইম করতে পারবেন। যেহেতু প্রতিটি পণ্য কাস্টমারের ব্যাক্তিগত পছন্দের তাই আমরা কুরিয়ার রাইডার থেকে পণ্য নেয়ার সময় খুলতে নিরুৎসাহী করি। যদি আপনার ব্যাক্তিগত সমস্যা না থাকে তাহলে আপনি কুরিয়ার রাইডারের সামনে থেকে প্যাকেট খুলে দেখে নিতে পারবেন।

যেসব ক্ষেত্রে পণ্য পরিবর্তন করে দেয়া হবে-

✅ যদি প্যাকেটের ভিতরে পণ্য ভাংগা অথবা কম পেয়ে থাকেন।

✅ কালার বা সাইজ বা ভুল ভেরিয়েশন ডেলিভারি হলে।

✅ ওয়েবসাইটে দেওয়া পণ্যের বর্ণনার সাথে পণ্যের মিল না থাকলে।

✅ উৎপাদনগত ত্রুটি থাকলে।

যেসব ক্ষেত্রে রিটার্ণ দেয়া হয়না- 

✅ কোন পণ্যই পরিবর্তন বা ফেরতযোগ্য নয় যদি কোন যুক্তি সঙ্গত কারন না থাকে।

✅ “পণ্য পছন্দ হয়নি” কিংবা “আমার এখন পন্যটি দরকার নেই” এই ধরনের ক্ষেত্রে।

✅ পণ্য হাতে পাওয়ার ৩ দিনের মধ্যে অভিযোগ থাকলে জানাতে হবে অন্যথায় সাকসেসফুল ট্রাঞ্জেকশান বলে ধরে নেয়া হবে।

✅ পণ্যের কালার মোবাইল বা পিসির রেজুলেশনের উপর কিছুটা পরিবর্তন মনে হতে পারে যা স্বাভাবিক হিসাবে ধরা হবে।  

✅ ব্যবহার করা এবং লিকুইড / সেমি লিকুইড প্রোডাক্টের ক্ষেত্রে এক্সচেঞ্জ বা রিফান্ডের সুযোগ নেই।

✅ আপনি যদি প্রোডাক্টের সিল খুলে ফেলেন বা প্রোডাক্টটি আপনাকে স্যুট না করার জন্য ফেরত দিতে চান, এক্ষেত্রে আপনার অভিযোগটি গ্রহণযোগ্য হবে না।

✅ ভুলবশত কোনো পণ্য যদি অর্ডার দিয়ে থাকেন, তাহলে আপনি এক্সচেঞ্জের সুযোগ পাবেন। সেক্ষেত্রে আপনাকে ভুল পণ্যটি ফেরত পাঠানো এবং পুনরায় নতুন পণ্য পাঠানোর কূরিয়ার খরচ আপনাকে বহন করতে হবে। তবে পণ্যটির ধরন, এক্সচেঞ্জ প্রসেসের জটিলতা ইত্যাদি বিষয়ে ম্যানেজমেন্ট বিবেচনা করে সিদ্ধান্ত জানাবে।

 রিফান্ড পলিসিঃ

✅ উপরোক্ত যুক্তি সংগত কারনে যদি আপনার পণ্যটি রিফান্ডের জন্য প্রযোজ্য হয় তাহলে পণ্যটি আমাদের কাছে ফেরত পাঠাতে হবে। যদি আমাদের কোনো ভুলের কারনে পণ্যটি রিটার্ণ নেয়া হয় তাহলে কুরিয়ার খরন ললনা কর্তৃপক্ষ বহন করবে। আর যদি আপনার কোনো সিদ্ধান্তের কারনে রিটার্ণ করেন তাহলে কুরিয়ার চার্জ (পাঠানো ও ফেরত) উভয় খরচ আপনাকে বহন করতে হবে।

✅রিটার্ণ পণ্য আমাদের হাতে পৌছানোর পর আপনাকে রিফান্ডের জন্য এপ্লাই করতে হবে।

✅ যদি আমাদের রিটার্ন পলিসির মধ্যে আপনার পণ্যটির মুল্য রিফান্ড প্রয়োজন হয় তাহলে আমাদেরকে কন্টাক্ট ফর্মের মাধ্যমে জানাতে হবে। আমরা পরবর্তী ৭ কর্মদিবসের মধ্যে আপনার পেমেন্ট মেথডের মাধ্যমে রিফান্ড করে দেয়া হবে। যদি আরো কিছু জানার থাকে তাহলে আমাদের কাস্টমার সাপোর্টে যোগাযোগ করুন (01828-992299)